• বুধবার ০১ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৮ ১৪৩১

  • || ২১ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি

ভোলায় মন্দির ভিত্তিক শিক্ষা কেন্দ্র উদ্বোধন ও বই বিতরণ

আলোকিত ভোলা

প্রকাশিত: ১ জানুয়ারি ২০২০  

ভোলা প্রতিনিধি।।

ভোলায় ধর্ম বিষয়ক মন্ত্রলায়’র অধীনে মন্দির  ভিত্তিক শিক্ষা কেন্দ্র  হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্ট, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে ২নং পূর্ব ইলিশা জংশন ডাক্তার বরদাকান্ত শীল বাড়ি রাধা গোবিন্দ জিউর মন্দিরে মন্দির ভিত্তিক শিশু ও গনশিক্ষা কার্যক্রম স্তর প্রাক প্রাথমিক শিক্ষা কেন্দ্রের উদ্বোধন ও বই বিতরণ করা হয়েছে।

পহেলা জানুয়ারি  বুধবার সকালে ভোলা জেলা মন্দির ভিত্তিক শিশু ও গনশিক্ষা কার্যক্রম ও সংশ্লিষ্ট মন্দির কমিটির আয়োজনে ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার  মোঃ কামাল হোসেন এ কার্যক্রমের উদ্বোধন করেন।  মন্দির ভিত্তিক শিশু ও গনশিক্ষা কার্যক্রমের সহকারী পরিচালক বাপ্পী দেবনাথ  এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ভোলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র দে। মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সহকারী প্রকল্পের জেলা কার্যালয়ের  CUO স্নিগ্ধ রঞ্জন দর্জির অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন ইলিশা জংশন ডাক্তার বরদাকান্ত শীল বাড়ি  রাধা গোবিন্দ জিউর মন্দিরে সহ-সভাপতি অংকুর রায়, সাধারণ সম্পাদক পরিমল রায় প্রমুখ।

বই বিতরণ আনুষ্ঠানে বক্তারা বলেন বর্তমান সরকার প্রতিটি গ্রামের ঘরে ঘরে শিক্ষার আলো পৌঁছে দিয়েছে। এখন আর কাউকে বই কিনার প্রয়োজন পরে না। সরকার বিনামূল্যে পাঠ্যবই বিতরণ করছেন। প্রতিটি ঘরে ঘরে শিক্ষার আলো পৌঁছে দেশ ও জাতির উন্নয়নে কাজ করবে যাবে।