• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

ভোলায় করোনা বিষয়ে সচেতনতামূলক আলোচনা সভা

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

ভোলা প্রতিনিধি ॥
ভোলা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে করোনাভাইরাস বিষয় সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত। সোমবার (২৩ মার্চ) ভোলা সদর উপজেলার নতুন যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে উপজেলা মিলনায়তনে করোনভাইরাস সম্পর্কে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম নকীব, ভোলা সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইউনুছ, জেলা আ’লীগের প্রচার সম্পাদক বাপ্তা ইউপি চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা, উপজেলা এলজিইডি ইঞ্জিনিয়ার সুব্রত রায়, ভোলা সদর মডেল থানার ওসি তদন্ত মনিরুল ইসলাম, উপজেলা পিআইও জিয়াউর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শিরিন আক্তার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জিয়াদ হাসান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা দেলোয়ার সোহেন, উপজেলা কৃষি কর্মকতা রিয়াজ উদ্দিন, ভেদুরিয়া ইউপি চেয়ারম্যান তাইজুল ইসলাম, আলীনগর ইউপি চেয়ারম্যান বশির উদ্দিন, ধনিয়া ইউপি চেয়ারম্যান মোঃ কবির হোসেন, উত্তর দিঘলদী ইউপি চেয়ারম্যান মনসুর, ভেদুরিয়া ইউপি চেয়ারম্যান তাজল মাস্টারসহ ইউনিয়ন থেকে আগত চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে ভোলা সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা বলেন, মিজানুর রহমান বলেন ভোলার  গুরুত্বপূর্ণ পয়েন্ট সহ হাট-বাজার  বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়। ঢাকা থেকে যে সকল যাত্রী লঞ্চযোগে ভোলায় আসেন তাদের স্প্রে করানোর মধ্যমে প্রবেশ করানো হবে।
ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের উদ্দেশ্যে তিনি বলেন, যেসকল বাজার ঘাটে জনসমাগম বেশি মনে হয় ওই এলাকার দোকানপাট বন্ধ রাখার নির্দেশও দেওয়া। অফিস-আদালতসহ গুরুত্বপূর্ণ জায়গায় জনসমাগম যাতে না হয় সেদিকেও গুরুত্বপূর্ণ ব্যবস্থা গ্রহণ করা হবে।
কাচিয়া ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম নকীব বলেন, আমার এলাকার হতদরিদ্র যে সকল মানুষ রয়েছে তাদের ঘরে ঘরে সাবান বিতরণ করিছি।
জনসমাগম বেশি মনে হয় এমন এলাকার দোকানপাট বন্ধ রাখার নির্দেশ দিয়েছি। উপজেলা ভাইস চেয়ারম্যান ইউনুছ বলেন, ভোলা সদর উপজেলার ১৩ ইউনিয়নের গুরুত্বপূর্ন জায়গায় স্প্রে করা হবে। এবং প্রতিটি বাস কাউন্টার সহ লঞ্চ টার্মিনাল জনসম না হওয়ার জন্য সকলকে অনুরোধ জানানো হয় সচেতনতামূলক এই আলোচনা সভায়।