• রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ

ইউটিউবে ভিডিও দেখতে গিয়ে পাঁচতলা থেকে পড়ে যুবকের মৃত্যু

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৮ মে ২০২১  

ব্রাহ্মণবাড়িয়ায় মোবাইলে ইউটিউব ভিডিও দেখতে গিয়ে ছাদ থেকে পড়ে সাইফুল ইসলাম বিপুল (৩১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।  সোমবার (১৭ মে) রাতে শহরের শিমরাইল কান্দি পাওয়ার হাউজ রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বিপুল নারায়ণগঞ্জ জেলার গলাচিপা উপজেলার হেলাল মিয়ার ছেলে। তিনি নারায়ণগঞ্জ একটি গার্মেন্টসে ম্যানেজার পদে চাকরি করতেন। তিনি গত ২৮ রমজান ঈদের ছুটিতে শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন।  

নিহতের পরিবার জানায়, পাঁচতলা ভবনের ছাদে আত্মীয় স্বজনদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন বিপুল। এ সময় আড্ডার ফাঁকে মোবাইলে ইউটিউবে ভিডিও দেখার সময় হঠাৎ ছাদ থেকে পড়ে যান। পরে আহত অবস্থায় বিপুলকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, ভবন থেকে পড়ে এক ব্যক্তির মারা যাওয়ার খবর পেয়েছি। পুলিশ ঘটনাটির খোঁজ-খবর নিচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।