• মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৭ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, সাবেক ইউপি সদস্য আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৩ মার্চ ২০২০  

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করে ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় মো. মুনছুর হেলাল ওরফে সাফু মাস্টার নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার (১২ মার্চ) দুপুরে উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের আশরাফ আলী হাওলাদার বাড়ি থেকে তাকে আটক করে। মুনসুর হেলাল অরফে সাফু বাংলাদেশ জাতীয়তাবাদী (বিএনপি)’র ওই ইউনিয়নের সাবেক ছাত্রদল সভাপতি ও ইউপি সদস্য। সে মৃত মোজ্জামেল হকের ছেলে।

দৌলতখান থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলার রহমান জানান, মুনছুর হেলাল ওরফে সাফু মাস্টার তার নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তিমূলক স্ট্যাটাস দেন। এ কারণে বৃহস্পতিবার দক্ষিণ জয়নগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের তার নিজ বাড়ি তাকে আটক করা হয়।

পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা আদায় করে শুক্রবার (১৩ মার্চ) সকালে ভোলা কোর্ট হাজতে সোপর্দ করা হয়েছে।