• মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৭ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি

চরফ্যাশনে আওয়ামী লীগ প্রার্থী মোরশেদের মনোনয়নপত্র দাখিল

আলোকিত ভোলা

প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০২১  

চরফ্যাশন পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী এস এম মোরশেদসহ বিএনপির, জাতীয় পাটি, ইসলামী আন্দোলনের প্রার্থী মনোনয়নপত্র দাখিল করা হয়েছে।  

মঙ্গলবার দুপুর সকাল ১০ থেকে ৫টায় পর্যন্ত চরফ্যাশনে সহকারি রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।চরফ্যাশন সহ-রিটার্নিং অফিসার মোঃ রফিকুল ইসলামের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিলের সময়ে উপস্থিত ছিলেন।

কাল থেকে আনুষ্ঠানিক ভাবে নৌকার পক্ষে কাজ করার জন্য দলীয় নেতাকর্মিদের নিয়ে ভোট চাইবেন। মনোনয়ন দাখিল কে কেন্দ্র করে সকাল থেকে চরফ্যাশন শহরজুড়ে হাজারো জনতায় মুখরিত। ফ্যাসন স্কয়ারে বঙ্গবন্ধুর প্রতীকৃতিতে পুস্পমাল্য দিয়ে জাতির জনকের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে আওয়ামীলীগ নেতাদের নিয়ে নির্বাচন অফিসে যান মেয়র প্রার্থী মোঃ মোরশেদ। 

আওয়ামী লীগের প্রার্থীর সাথে উেপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, সহ সভাপতি নুরুল ইসলাম নান্নু, প্রেসক্লাব সভাপতি আবুল হাসেম মহাজন, পৌর আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র বাদল কৃঞ্চ দেবনাথ,  দপ্তর সম্পাদক মোঃ সোলায়মান যুবলীগ নেতা মঞ্জুরুল আলম বিপ্লব ও ইউছুফ হোসেন ইমনসহ  অসংখ্য নেতা-কর্মী এ সময় উপস্থিত ছিলেন।

চরফ্যাশন পৌরসভায় কাউন্সিলর প্রার্থী ৯টি ওয়ার্ডে মোট ৩৯জন এবং সংরক্ষিত ৯জন মনোনয়নপত্র দাখিল করেন। পৌরসভার মোট ভোটার রয়েছে ২৭হাজার ৫৮৩জন। ৪ তারিখে যাছাই বাচাই ১১তারিখে প্রত্যাহারের শেষ তারিখ। আগামী ২৮ তারিখে নির্বাচন অনুষ্ঠিত হবে।