• রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

হেফাজতের প্রতি দুর্বলতা দেখানোর সুযোগ নেই: নানক

আলোকিত ভোলা

প্রকাশিত: ২০ এপ্রিল ২০২১  

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে যারা দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করেছে, বায়তুল মোকাররমে প্রাঙ্গণ রক্তাক্ত করেছে, বিশৃঙ্খলা সৃষ্টি করে দেশব্যাপী তাণ্ডব চালিয়েছে, তাদের প্রতি দুর্বলতা দেখানোর কোনো সুযোগ নেই।

মঙ্গলবার করোনা মোকাবিলায় আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ফ্রি অক্সিজেন সেবা সার্ভিস প্রদানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে যারা দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করেছে তাদের কোনোভাবেই ছাড় দেয়া হবে না।

তিনি আরো বলেন, যারা ধর্মের নাম ব্যবহার করে এদেশের ধর্মপ্রাণ মুসলমানদের বিপদে নিতে চায় তারা মতলববাজ। তাদের বরদাশত করা হবে না। আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এ ধরনের মতলবাজদের প্রতিহত করতে হবে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুলের দিকে ইঙ্গিত করে তিনি বলেন, বিএনপির নেতিবাচক রাজনীতির কারণে জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। এজন্য বিএনপির কোনো আন্দোলন সংগ্রামে এদেশের মানুষ সাড়া দেয় না।

নানক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি জনগণের অগাধ আস্থা রয়েছে। আমরা দেখেছি, পূর্বের লকডাউনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা কৃষকের ধান কেটে ঘরে তুলে দিয়েছেন, ঘরে ঘরে খাবার পৌঁছে দিয়েছেন। করোনার দুর্যোগে দেশের জনস্বার্থে কাজ করতে গিয়ে দলের অনেক নেতাকর্মী করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের সব পর্যায়ের নেতাকর্মীরা জনগণের পাশে রয়েছে এবং থাকবে।

স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সঞ্চালনায়  ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ম রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক ও কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান, দফতর সম্পাদক আজিজুল হক আজিজ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম বিপুল, সদস্য জাহাঙ্গীর হোসেন বাবরসহ স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় ও মহানগরের নেতারা।