• বুধবার ০১ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৮ ১৪৩১

  • || ২১ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি

‘নেতারা জনগণের কাছে যত বিনয়ী হবে আ.লীগ তত জনপ্রিয় হবে’

আলোকিত ভোলা

প্রকাশিত: ৮ নভেম্বর ২০২১  

জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, কেন্দ্র থেকে তৃণমূল পর্যায়ের নেতারা জনগণের কাছে যত বেশি বিনয়ী ও আন্তরিক হবেন, তত বেশি আওয়ামী লীগের জনপ্রিয়তা বাড়বে।

তিনি বলেন, আওয়ামী লীগ সামরিক বা ক্যান্টনমেন্টে গড়ে ওঠা রাজনৈতিক দল নয়। আওয়ামী লীগ এ দেশের মানুষের শরীরের ঘাম ও পরিশ্রমের মাধ্যমেই গড়ে ওঠা রাজনৈতিক সংগঠন। আওয়ামী লীগ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সংগঠন বলেও মন্তব্য করেন তিনি।

সোমবার লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের বর্ধিতসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।

কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন আরও বলেন, জাতির পিতা সারাজীবন লড়াই-সংগ্রাম করেছেন। জীবনের ১৪ বছরের বেশি সময় জেলখানায় কাটিয়েছেন, শুধু প্রজাতন্ত্র প্রতিষ্ঠা করার জন্য। তিনি জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্য জীবনকে উৎসর্গ করেছেন। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে আমরা মানুষের অধিকার প্রতিষ্ঠায় কাজ করব। আমরা মানুষকে আমাদের দাস মনে করব না। আমরা মানুষকে আমাদের নিয়ন্ত্রিত কোনো প্রাণী মনে করব না। দেশের মানুষের সমস্যা-দুঃখ-কষ্ট নিয়ে কাজ করব। তাদের হাসি-কান্নার ভাগিদার হব। তাদের সঙ্গে নিয়ে দেশটাকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে গড়ে তুলব।

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে এ সভার বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক হারুনুর রশীদ, ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল ও লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, আওয়ামী লীগ নেতা সৈয়দ মোজাম্মেল হক মিলন, এমএ মমিন পাটওয়ারী, আবদুজ্জাহের সাজু প্রমুখ।

এ ছাড়া বর্ধিতসভায় জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটি, উপজেলা ও পৌর আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক এবং সহযোগী সংগঠনের জেলা সভাপতি-সম্পাদকরা উপস্থিত ছিলেন।