• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

পাকিস্তানের উদ্দেশে ঢাকা ছাড়লো টাইগাররা

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি ২০২০  

পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্টটি খেলতে দুই ভাগে পাকিস্তানের রাওয়ালপিন্ডির উদ্দেশে রওনা দিয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। মঙ্গলবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কাতার এয়ারলাইন্সের ফ্লাইটে দেশ ছাড়েন ক্রিকেটাররা। তিন ধাপে পাকিস্তান সফরের দ্বিতীয় ধাপে একটি টেস্ট খেলে দেশে ফিরে আসবে টাইগাররা।

সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, আল আমিন হোসেনসহ বেশ কয়েকজন ক্রিকেটার বিকেল সাড়ে ৫টায় কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে করে পাকিস্তানের উদ্দেশে ঢাকা ছাড়েন।

অন্যদিকে মুমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস, প্রধান কোচ রাসেল ডমিঙ্গো, পেস বোলিং কোচ ওটিস গিবসনসহ দলের বাকি সদস্যরা সন্ধ্যা ৬টা ৫০মিনিটে কাতার এয়ারওয়েজের অন্য একটি ফ্লাইটে করে পকিস্তানের উদ্দেশে রওনা দেন।

কাতারে যাত্রা বিরতির পর দলের দুই অংশ একত্রিত হয়ে পাকিস্তানের ইসলামাবাদের উদ্দেশে যাত্রা করবে। পাকিস্তানের স্থানীয় সময়ে বুধবার (০৫ ফেব্রুয়ারি) সকাল ৮টায় ইসলামাবাদে পৌঁছানোর কথা রয়েছে বাংলাদেশ দলের। সেখান থেকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে টিম বাসে করে ৪৫ মিনিটের যাত্রায় রাওয়ালপিন্ডি পৌঁছাবে টিম টাইগার্স।