• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

চরফ্যাশনে ধর্ষক আবদুল্লাহ আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩১ আগস্ট ২০২০  

চরফ্যাশন উপজেলার আসলামপুর ৭নং ওয়ার্ডের ধর্ষক আবদুল্লাহ(২২)কে পুলিশ আটক করেছে। তাকে সোমবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার মাদ্রাজ ইউনিয়নের জনৈক ৮ম শ্রেণির স্কুল ছাত্রীকে অপহরণ করে লঞ্চে ঢাকায় নিয়ে যায়। লঞ্চে আবদুল্লাহ জোরপূর্বক তাকে ধর্ষণ করে রবিবার সকালে ঢাকা সদর ঘাটে ছাত্রীকে একা রেখে পালিয়ে যায়। উক্ত ছাত্রী তার মামার কাছে ফোন দিলে মামা পুলিশের মাধ্যমে তাকে উদ্ধার করেছে। চরফ্যাশন থানায় আসলামপুর ৭নং ওয়ার্ডের আবুগঞ্জ এলাকার রফিকুল ইসলাম সর্দারের পুত্র আবদুল্লাহ(২২) সহযোগি হিসাবে তার বড় ভাই আব্বাস(৩৫) ও পিতা রফিকুল ইসলাম সর্দারের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন ২০০০ সংশোধনী ৭/৯(১)/৩০ ধারা মোতাবেক মামলা দায়ের করা হয়েছে। আবদুল্লাহ গ্রেফতার হলেও বাকী আসামী পলাতক রয়েছে।

আবুগঞ্জ বাজার এলাকার স্থানীয় লোকজন অভিযোগ করেন আবদুল্লাহ একজন বখাটে। এলাকায় স্কুল মাদ্রাসাগামী ছাত্রীদেরকে উত্যক্ত করত। যে প্রতিবাদ করত তাকে বন্ধুবান্দব নিয়ে মারধর করে। এই জন্যে কেউ প্রতিবাদ করতে সাহস পায়নি। 

 চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি মনির হোসেন মিয়া বলেন, অপহরণ ও ধর্ষণ মামলার আসামী আবদুল্লাহকে আটক করে সোমবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।