• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

প্রেমিকের পুরুষাঙ্গ কর্তন: প্রেমিকার স্বীকারোক্তি

আলোকিত ভোলা

প্রকাশিত: ২২ জুন ২০২১  

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের আগানগর আমবাগিচা এলাকায় রতন নামের এক ব‌্যক্তির পুরুষাঙ্গ কর্তনের মামলায় আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন তার প্রেমিকা প্রিয়া ওরফে তানজিলা।

সোমবার (২১ জুন) মামলার তদন্ত কর্মকর্তা দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই (নিরস্ত্র) আবদুল কুদ্দুছ প্রিয়াকে আদালতে হাজির করেন। প্রিয়া স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

ঢাকার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাজী আশরাফুজ্জামান প্রিয়ার জবানবন্দি রেকর্ড করেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

উল্লেখ্য, প্রিয়া ও রতনের মধ‌্যে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলছিল। গত ১৯ জুন রাত ২টা ২০ মিনিটের দিকে রতন গোলাম বাজারে অবস্থার করছিল। প্রিয়াসহ আরও তিন-চারজন তাকে ঝাউবাড়ী ব্রিজের কাছে নিয়ে যায়। রাত আড়াইটার দিকে প্রিয়ার নির্দেশে তার সঙ্গীরা রতনকে জাপটে ধরেন। পরে চাকু দিয়ে তার পুরুষাঙ্গ আলাদা করে ফেলা হয়। রতন তার স্ত্রীকে ফোন দিয়ে বিষয়টি জানান। তাকে মিডফোর্ড হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য রতনকে ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠান।

এ ঘটনায় রতনের স্ত্রী মুক্তা বেগম ২০ জুন দক্ষিণ কেরানীগঞ্জ থানায় প্রিয়াসহ অজ্ঞাত তিনজনের বিরুদ্ধে মামলা করেন। মামলা দায়েরের পর আগানগরের কদমতলী এলাকা থেকে প্রিয়াকে গ্রেপ্তার করে পুলিশ।