• রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর বাংলাদেশ এআইকে স্বাগত জানায় তবে অপব্যবহার রোধে পদক্ষেপ নিতে হবে ছেলেরা কেন কিশোর গ্যাংয়ে জড়াচ্ছে কারণ খুঁজে বের করার নির্দেশ প্রযুক্তিজ্ঞান সম্পন্ন নতুন প্রজন্ম গড়ার আহ্বান প্রধানমন্ত্রীর এসএসসির ফল প্রকাশ, পাসের হার যত ছাত্রীদের চেয়ে ছাত্ররা পিছিয়ে, কারণ খুঁজতে বললেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর কাছে এসএসসির ফল হস্তান্তর জলাধার ঠিক রেখে স্থাপনা নির্মাণে প্রকৌশলীদের আহ্বান প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান যে পরিকল্পনা হউক, সেটা পরিবেশবান্ধব হতে হবে : প্রধানমন্ত্রী তৃণমূল থেকে উন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য: প্রধানমন্ত্রী

সিএনজিতে তুলে নিয়ে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার ১

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৯ মে ২০২১  

হবিগঞ্জের মাধবপুরে এক গৃহবধূকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। মুমূর্ষু অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধর্ষণের শিকার ওই গৃহবধূ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছিরনগর থানার হরিপুর গ্রামের বাসিন্দা।

এদিকে পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত মাসুক মিয়া নামে একজনকে গ্রেফতার করেছে। পরে ধর্ষণের কথা স্বীকার করে তিনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এছাড়াও এ ঘটনায় জড়িত অপর আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। 

বিষয়টি নিশ্চিত করেন কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উত্তম দাশ। তিনি জানান, বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে ওই গৃহবধূ প্রয়োজনীয় কাজে মাধবপুর আসেন। কাজ শেষে বাড়ি ফেরার পথে ওই গৃহবধূকে কয়েকজন যুবক একটি সিএনজিতে তুলে নিয়ে যান। পরে তাকে একটি নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করেন। একপর্যায়ে তার চিৎকার আশপাশের লোকজন এগিয়ে এলে ধর্ষণকারীরা পালিয়ে যান। খবর পেয়ে কাশিমনগর পুলিশ তাকে উদ্ধার করে। এ ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে মাধবপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। 

মামলা দায়েরের পরপরই পুলিশ অভিযান চালিয়ে মাসুক মিয়া নামে এক আসামিকে গ্রেফতার করে। শুক্রবার বিকেলে হবিগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত (৬) তাকে প্রেরণ করা হলে তিনি আদালতে ধর্ষণের কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। জবানবন্দি শেষে তাকে কারাগারে পাঠায় আদালত। গ্রেফতার মাসুক মিয়া মাধবপুর উপজেলার কমলপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে।