• রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর বাংলাদেশ এআইকে স্বাগত জানায় তবে অপব্যবহার রোধে পদক্ষেপ নিতে হবে ছেলেরা কেন কিশোর গ্যাংয়ে জড়াচ্ছে কারণ খুঁজে বের করার নির্দেশ প্রযুক্তিজ্ঞান সম্পন্ন নতুন প্রজন্ম গড়ার আহ্বান প্রধানমন্ত্রীর এসএসসির ফল প্রকাশ, পাসের হার যত ছাত্রীদের চেয়ে ছাত্ররা পিছিয়ে, কারণ খুঁজতে বললেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর কাছে এসএসসির ফল হস্তান্তর জলাধার ঠিক রেখে স্থাপনা নির্মাণে প্রকৌশলীদের আহ্বান প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান যে পরিকল্পনা হউক, সেটা পরিবেশবান্ধব হতে হবে : প্রধানমন্ত্রী তৃণমূল থেকে উন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য: প্রধানমন্ত্রী

ময়মনসিংহে বিএনপির ৪০০ নেতা কর্মীর নামে পুলিশের মামলা

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২২  

ময়মনসিংহে আওয়ামী লীগ-বিএনপি ধাওয়া পাল্টা-ধাওয়ায় পুলিশের তিন সদস্য ও নেতা কর্মী আহত হওয়ার ঘটনায় বিএনপির অন্তত ৪০০ নেতা কর্মীর নামে পুলিশ বাদী হয়ে মামলা করেছে। শনিবার দিবাগত রাত ২টার দিকে উপপরিদর্শক জহিরুল ইসলাম বাদী হয়ে ২৩ জনের নামে ও অজ্ঞাত ৩৫০ থেকে ৪০০ জনকে আসামি করে কোতোয়ালি মডেল থানায় মামলা করেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করেছেন।

শাহ কামাল বলেন, ‘বিএনপির সমাবেশ হয়েছে পলিটেকনিক ইনস্টিটিউট মাঠে। সেখান থেকে বিএনপির নেতা কর্মীরা মিছিল করে স্টেশন চত্বর এলাকায় আওয়ামী লীগের অবস্থান কর্মসূচিতে হামলা, রাস্তায় জনগণের চলাচলে বাধা, পুলিশের ওপর হামলা, পুলিশের কাজে বাধা ও তিন পুলিশ সদস্য আহত হওয়ার ঘটনায় মামলা করা হয়েছে। এ ছাড়াও আওয়ামী লীগের কয়েকজন নেতাও এ ঘটনায় আহত হয়েছেন। এসব নিয়ে তদন্ত হচ্ছে। পরে আরও বিস্তারিত জানানো হবে।

এর আগে গতকাল শনিবার বিকেলে ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতারা অবস্থান কর্মসূচি পালন করার জন্য রেলওয়ে স্টেশন কৃষ্ণচূড়া চত্বরে অবস্থান কর্মসূচি পালনের জন্য জমায়েত হয়। এতে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলের নেতৃত্বে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করে। বিকেলের দিকে ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউটের মাঠে বিএনপির বিভাগীয় সমাবেশ থেকে কয়েকশ নেতা-কর্মী নগরীর বাঘমারা এলাকা দিয়ে রেলওয়ে স্টেশনে প্রবেশের সময় আওয়ামী লীগ নেতা কর্মীদের সঙ্গে মুখোমুখি হলে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপে পুলিশের এক উপপরিদর্শক ও এক আওয়ামী লীগ নেতা আহত হয়। পরে পুলিশ দুই পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়।