• শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৬ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
পদ্মা সেতুতে নাশকতার চেষ্টা: আটক ১ সঞ্চয় বাড়ানোর পরামর্শ প্রধানমন্ত্রীর ঘোষণা হচ্ছে নতুন মুদ্রানীতি সব ধরনের অপ্রয়োজনীয় ব্যয় কমাতে হবে: প্রধানমন্ত্রী ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকার বাজেট পাস হচ্ছে আজ নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সায়মা ওয়াজেদের মমত্ববোধ রেল ক্রসিংয়ে ওভারপাস করার নির্দেশ প্রধানমন্ত্রীর বন্যায় ক্ষতিগ্রস্ত সড়কে সেতু-উড়াল সড়ক নির্মাণের নির্দেশ ব্যবসা বৃদ্ধিতে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করা হচ্ছে: প্রধানমন্ত্রী তিন বাহিনীর সমন্বয়ে নিশ্চিত হবে পদ্মা সেতুর নিরাপত্তা চাকরির একমাত্র বিকল্প শিক্ষিত বেকারদের উদ্যোক্তা হিসেবে গড়ে তোলা পদ্মা সেতুতে দক্ষিণাঞ্চলের মানুষের ভাগ্যের পরিবর্তন হবে স্বপ্নজয়ের পর অপার সম্ভাবনার হাতছানি পদ্মা সেতু: প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন ক্ষুদ্র-মাঝারি শিল্পের সুষ্ঠু বিকাশে কাজ করছে সরকার পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী

চলে গেলেন ‘কেজিএফ ২’ অভিনেতা মোহন

আলোকিত ভোলা

প্রকাশিত: ৮ মে ২০২২  

এখনও আলোচনায় যশ অভিনীত কন্নড় সিনেমা ‘কেজিএফ চ্যাপ্টার ২’। সম্প্রতি ১ হাজার কোটির মাইলফলক ছুঁয়েছে সিনেমাটি। এই আনন্দময় সুখবরের মাঝেই এলো দুঃখের খবর। মাত্র ৫৪ বছর বয়সেই চলে গেলেন ‘কেজিএফ ২’ অভিনীত অভিনেতা মোহন জুনেজা।

গত শনিবার (৭ মে) সকালেই মৃত্যু হয়েছে মোহনের। কেজিএফ-এর প্রযোজনা সংস্থা হোমবালে ফিল্মস-এর পক্ষ থেকে এক শোকবার্তায় মোহন জুনেজার মৃত্যুর খবর জানানো হয়েছে।

জানা যায়, দীর্ঘদিন ধরেই লিভার সংক্রান্ত সমস্যায় ভুগছিলেন তিনি। শারীরিক অবস্থার অবনতি ঘটলে বেঙ্গালুরুর এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাকে। কিন্তু শেষ রক্ষা হল না।

দক্ষিণী সিনেমার পরিচিত কৌতুকাভিনেতা ছিলেন এই অভিনেতা। 

কেজিএফ’ পরিবারের পক্ষে শোকবার্তায় জানানো হয়েছে, ‘মোহনের পরিবার, বন্ধুবান্ধব এবং শুভাকাঙ্ক্ষীদের জন্য আমাদের আন্তরিক সমবেদনা। কন্নড় সিনেমার জগতে সেরা অভিনেতাদের মধ্যে তিনি অন্যতম ছিলেন। কেজিএফ পরিবারেরও সদস্য ছিলেন তিনি।’

দীর্ঘ ফিল্মি কেরিয়ারে শতাধিক সিনেমায় অভিনয় করেছেন এই কমেডিয়ান। কেজিএফ: চ্যাপ্টার ১’-এও তার চরিত্র মুগ্ধ করেছিল। স্বল্প দৈর্ঘ্যের চরিত্রেও প্রাণ ঢেলে দিয়েছিলেন মোহন জুনেজা। 

এছাড়া কন্নড়ের পাশাপাশি তেলুগু, হিন্দি, তামিল, মালায়লাম ছবিতেও অভিনয় করেছেন মোহন জুনেজা।