• মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৯

  • || ১০ মুহররম ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি মায়ের দুধ শিশুর সর্বোত্তম খাবার: রাষ্ট্রপতি শেখ কামাল ছিলেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী: প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ আন্তর্জাতিক পর্যায়ে দেশের মর্যাদাকে সমুন্নত করবে যুবসমাজ ‘শেখ হাসিনার কাছ থেকে শিখুন’ ঘাতকরা আজও তৎপর, আমাকে ও আ’লীগকে সরাতে চায়: প্রধানমন্ত্রী বিচারকদের সততা-নিষ্ঠা নিয়ে দায়িত্ব পালন করতে হবে: রাষ্ট্রপতি একনেকে ২ হাজার কোটি টাকার ৭ প্রকল্প অনুমোদন বাঁধ টেকসই করতে বেশি করে ঝাউগাছ লাগানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ‘আন্তর্জাতিক শান্তি পুরস্কার’ পেলো বাংলাদেশ বিএনপির আমলে মানুষের ভোটের অধিকার ছিল না: প্রধানমন্ত্রী

২৭ বছর পর এক সিনেমায় শাহরুখ-সালমান!

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ জুলাই ২০২২  

এমন খবরের জন্য ভক্তদের অপেক্ষা করতে হয়েছে দীর্ঘ ২৭ বছর। ১৯৯৫ সালে ‘করণ অর্জুন’ মুক্তির পর জুটি বেঁধে এক সিনেমায় আর দেখা মেলেনি বলিউড বাদশাহ ও বলিউড ভাইজানের। বিশেষ চরিত্রে দুই খান একই সিনেমায় অভিনয় করলেও ২৭ বছর পর অ্যাকশনধর্মী এক সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে ফের একসঙ্গে কাজ করতে যাচ্ছেন শাহরুখ ও সালমান।

বিনোদনভিত্তিক পোর্টাল পিঙ্কভিলা এক বিশেষ প্রতিবেদনে এমন দাবি করে জানিয়েছে, বলিউডের নামী প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া দুই খানকে এক করার পরিকল্পনা নিয়েছে। বর্তমানে সিনেমাটির চিত্রনাট্য নিয়ে কাজ চলছে। ২০২৩ সালের শেষে বা ২০২৪ সালের শুরুতে সিনেমাটির শুট শুরু হতে পারে। বিশেষ সূত্রের বরাতে পোর্টালটি এটাও জানিয়েছে, সেই সময় নাকি দুই খান নিজের শিডিউলও ফাঁকা রেখেছেন। 

তবে সিনেমা পরিচালনা কে করবেন সেই বিষয় আপাতত কোনও কিছু জানা যায়নি।

প্রতিবেদনে পোর্টালটি দাবি করেছে, এই সিনেমাটিই ভারতের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা হতে যাচ্ছে। ধারণা করা হচ্ছে, এই সিনেমায় ‘পাঠান’ ও ‘টাইগার’ সিনেমার গল্পকে সংযুক্ত করা হবে; দুই সিনেমার প্রযোজকও যশরাজ ফিল্মস।