• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

ট্রেইলারেই বিশ্ব মাতিয়ে দিলেন জেমস ক্যামেরন (ভিডিও)

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩ নভেম্বর ২০২২  

মুক্তি পেল বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘অ্যাভাটার: দ্য ওয়ে অফ ওয়াটার’-এর ট্রেইলার। কিংবদন্তি হলিউড পরিচালক জেমস ক্যামেরন বুধবার (২ নভেম্বর) বহুল প্রতীক্ষিত সাই-ফাই অ্যাকশন ফিল্ম অ্যাভাটার: দ্য ওয়ে অফ ওয়াটারের অফিসিয়াল ট্রেইলার উন্মোচন করেছেন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে জেমস ক্যামেরন ট্রেইলারটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘প্যান্ডোরা এই ডিসেম্বরের জন্য অপেক্ষা করছে। ’

ট্রেইলারটি প্রকাশের পর থেকেই বিশ্বজুড়ে অ্যাভাটার ভক্তদের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো।

অনলাইনে রীতিমতো ঝড় তুলেছে চমৎকার ট্রেইলারটি।  প্রায় আড়াই মিনিটের ট্রেইলারে প্যান্ডোরার অত্যাশ্চর্য ল্যান্ডস্কেপ দেখানো হয়েছে। বরাবরের মতোই ভিএফএক্সে নিজের মুন্সিয়ানা দেখিয়েছেন ক্যামেরন। দুর্দান্ত ভিএফএক্স ও চোখ ধাঁধানো ট্রেইলারে ‘প্যান্ডোরা’কে আগের মতোই অত্যাশ্চর্য দেখা গেছে এবং ক্যামেরন এবার দর্শকদের পানির নিচের এক মহাজাগতিক দুনিয়া দেখাতে যাচ্ছেন।

২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত মহাকাব্যিক অ্যাডভেঞ্চার ‘অ্যাভাটার’-এর সিক্যুয়েল এটি। সিনেমাটি মুক্তির পর থেকেই দীর্ঘ ১৩ বছর ধরে বক্স অফিসে শীর্ষস্থান ধরে রেখেছে। সর্বকালের সর্বোচ্চ আয়ের রেকর্ডটি এখনো এই সিনেমার দখলেই।  

এর আগে সেপ্টেম্বরে জেমস ক্যামেরন ডি-২৩ এক্সপোতে তাঁর মহাকাব্যিক সাই-ফাই ফ্র্যাঞ্চাইজি ‘অ্যাভাটার: দ্য ওয়ে অফ ওয়াটার’ থেকে বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছিলেন, যা ভক্তদের মাঝে সাড়া ফেলে দিয়েছিল। এবার ট্রেইলার প্রকাশের মাধ্যমে ভক্তদের দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটালেন ক্যামেরন।

‘অ্যাভাটার: দ্য ওয়ে অফ ওয়াটারে অভিনয়ে করেছেন জো সালডানা, স্যাম ওয়ার্থিংটন, সিগর্নি ওয়েভার, স্টিফেন ল্যাং, ক্লিফ কার্টিস, জোয়েল ডেভিড মুর, সিসিএইচ পাউন্ডার, এডি ফ্যালকো, জেমেইন ক্লেমেন্ট এবং কেট উইন্সলেট। টুয়েন্টিথ সেঞ্চুরি স্টুডিওর ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন জেমস ক্যামেরন ও জন ল্যান্ডাও।

ইংরেজি, হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় এবং মালায়লাম সহ বেশ কিছু ভাষায় এ বছর ১৬ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। পূর্বের সমস্ত রেকর্ড ভেঙে এক নতুন ইতিহাস করতে যাচ্ছে সিনেমাটি, এমনটাই ধারণা করছেন সিনেমা বিশেষজ্ঞরা।