• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

তজুমদ্দিনে দুদকের গণশুনানি: আসছেন মহাপরিচালক

আলোকিত ভোলা

প্রকাশিত: ১ আগস্ট ২০১৯  

ভোলার তজুমদ্দিনে আগামি ৪ আগস্ট গণশুনানির আয়োজন করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। অভিযোগের প্রেক্ষিতে গণশুনানি করবেন দুর্নীতি দমন কমিশন (তদন্ত-১) মহাপরিচালক মোঃ মোস্তাফিজুর রহমান।

বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল সমম্বিত জেলা কার্যালয় উপ-পরিচালক দেবব্রত মন্ডল।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার অবঃ মোঃ ইউসুফ জানান, আগামি ৪ আগস্ট রোজ রবিবার সকাল ১০ ঘটিকার সময় উপজেলা অডিটরিয়ামে দুদক গণশুনানির আয়োজন করেছে।

সরকারি অফিস গুলোতে সেবা গ্রহণকালে হয়রানি, দুর্নীতি বা কোন ধরনের ভোগান্তির শিকার হলে গণশুনানিতে অভিযোগ তুলে ধরতে হবে।

এ উপলক্ষ্যে পোস্টার, লিপলেট ও মাইকিং করে প্রচারনা চলছে। তজুমদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশ্রাফুল ইসলাম জানান, দুদকের গণশুনানি সফল করার জন্য সকল রকম প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

ভোলা জেলা প্রশাসক মহোদয় গণশুনানিতে উপস্থিত থাকবেন বলে জানান নির্বাহী কর্মকর্তা।