• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

আ’লীগ সরকার মানুষের ভাগ্য উন্নয়নে নিরলস কাজ করছে - এমপি মুকুল

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০২০  

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ
ভূমি মন্ত্রনালয় কর্তৃক বোরহানউদ্দিন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর জন্য নতুন গাড়ী দেয়া হয়।

শনিবার দুুপুর ১টা ৪৫ মিনিটে উপজেলা ভূমি অফিস এর সামনে আনুষ্ঠানিক ভাবে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুুকুল এমপি উক্ত নতুন গাড়ী’র চাবি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও উপজেলা নির্বাহি অফিসার (ভারপ্রাপ্ত) মো. বশির গাজী’র হাতে তুলে দেন।

এসময় এমপি মুুকুল বলেন, আ’লীগ সরকার সকল ক্ষেত্রে সাফল্যের সাথে উন্নয়ন করে যাচ্ছে। দেশ অদম্য গতিতে এগিয়ে চলছে। জননেত্রী শেখ হাসিনা দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে বাংলার মানুষের ভাগ্য উন্নয়নে নিরলস কাজ করছে। সরকারের উন্নয়নের চিত্র সকলের সামনে তুলে ধরতে হবে। তিনি আরো বলেন, বাংলাদেশে যত বড় উন্নয়ন হয়েছে সবই আ’লীগ সরকারের নেতৃত্বে হয়েছে। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপজেলা আ’লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: রাসেল আহমেদ প্রমূখ সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা বৃন্দ ও আ’লীগের নেতৃবৃন্দ।