• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

লালমোহনে মাদক ব্যবসায়ী সোহেল আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ১১ জুলাই ২০২০  

চরফ্যাশন উপজেলার দুলারহাট থানার আহম্মদপুর ইউনিয়নের ফরিদাবাদ গ্রামের মাদক সেবক ও ব্যবসায়ী সোহেল রানা(২২)কে গোয়েন্দা পুলিশ লালমোহনে থানার সদর ইউনিয়ন থেকে আটক করেছে। 

পুলিশ সূত্রে জানা গেছে, ১০ জুলাই শুক্রবার বিকালে ভোলা জেলা গোয়েন্দা শাখার উপ-পুলিশ পরিদর্শক(এস আই) হাবিবুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে লালমোহন উপজেলার সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ড থেকে অভিযান চালিয়ে সোহেল রানাকে আটক করা হয়েছে। সে চরফ্যাশন উপজেলার দুালাহাট থানার আহম্মদপুরের ফরিদাবাদ ৯নং ওয়ার্ডের মাসুদ মালের ছেলে। তার কাছ থেকে পুলিশ ৫০পিচ ইয়াবা উদ্ধার করেছে। 

দুলারহাট থানার অফিসার ইনচার্জ ওসি ইকবাল হোসেন বলেন, সোহেল রানা আহম্মদপুর এলাকার পেশাদার মাদক সেবি ও ব্যবসায়ী। তাকে আটক করার জন্যে দুলারহাট থানা পুলিশ তৎপর থাকায় ভোলার বিভিন্ন স্থানে মাদক ব্যবসা করে থাকে। আমাদের থানা পুলিশের সোর্স সর্ব সময় তাকে নজরধারীতে রেখেছে। তবে এলাকায় তাকে পাওয়া যায়না। 

লালমোহন থানার অফিসার ইনচাজ খায়রুল কবির বলেন, সোহেল রানার বিরুদ্ধে লালমোহন থানায় ২০১৮সালের মাদক নিয়ন্ত্রণ আইনের ধারামোতাবেক মামলা রুজু করা হয়েছে। শনিবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।