• সোমবার   ০২ আগস্ট ২০২১ ||

  • শ্রাবণ ১৮ ১৪২৮

  • || ২২ জ্বিলহজ্জ ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
‘বঙ্গবন্ধু হত্যায় ষড়যন্ত্রকারী কারা, ঠিকই আবিষ্কার হবে’ ‘বঙ্গবন্ধুর খুনিদের পৃষ্ঠপোষকতায় এগিয়ে খালেদা জিয়া’ দেশের নাম বদলে দিতে চেয়েছিল পঁচাত্তরের খুনি চক্র: প্রধানমন্ত্রী এক সময় নিজেই রক্তদান করতাম: প্রধানমন্ত্রী হত্যার বিচার করেছি, ষড়যন্ত্রের পেছনে কারা এখনও আবিষ্কার হয়নি শোকের মাস আগস্ট শুরু একনেক বৈঠক শুরু, অনুমোদন হতে পারে ১০ প্রকল্প করোনা টেস্টে গ্রামীণ জনগণের ভীতি নিরসনে কাজ করতে হবে জয়ের কাছ থেকেই আমি কম্পিউটার শিখেছি : প্রধানমন্ত্রী মানুষকে ব্যাপকভাবে ভ্যাকসিন দিতে হবে: প্রধানমন্ত্রী করোনা ভ্যাকসিন উৎপাদন হবে দেশেই: শেখ হাসিনা সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন আজ করোনা মোকাবিলায় সশস্ত্র বাহিনীসহ সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান ফকির আলমগীরের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক সুশৃঙ্খল সেনাবাহিনী গণতন্ত্র সুসংহত করতে সহায়ক ভূমিকা পালন করে শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ নভেম্বরে এসএসসি, ডিসেম্বরে এইচএসসি পরীক্ষা: শিক্ষামন্ত্রী নিম্নআয়ের মানুষের জন্য ৩২০০ কোটি টাকার প্রণোদনা ২৩ জুলাই থেকে ৫ আগস্ট মানতে হবে যেসব বিধিনিষেধ কঠোর বিধিনিষেধ শিথিল করে প্রজ্ঞাপন জারি

প্রান্তিক গণমানুষের আস্থা ও ভালবাসার দলের নাম বাংলাদেশ আওয়ামীলীগ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৩ জুন ২০২১  

ভোলা প্রতিনিধিঃ ভোলা-৩ আসনের সংসদ  সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রান্তিক গণমানুষের আস্থা ও ভালবাসার দলের নাম বাংলাদেশ আওয়ামীলীগ। এ দলটির হাত ধরে জাতির পিতার নের্তৃত্বে স্বাধীনতা এসেছে, আজ সেই দলটির নের্তৃত্বেই অর্থনৈতিক মুক্তি তথা সমৃদ্ধ দেশের দিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। লালমোহনে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন পরবর্তী আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

এমপি শাওন আরও বলেন, মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী এবং সাম্প্রদায়িক শক্তির মূল উৎপাটন করে শেখ হাসিনার নের্তৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ করাই বাংলাদেশ আওয়ামীলীগের মূল লক্ষ।

এর আগে দলটির প্রতিষ্ঠাবার্ষিকীর ঘোষিত কর্মসূচি অনুযায়ী, দিনের প্রথম প্রহরের সঙ্গে সঙ্গে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন করা হয়।উপজেলা আওয়ামীলীগের আয়োজনে জাতির জনকের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মোনাজাতে অংশগ্রহণ করেন তিনি। পরে যুব সমাজকে মাদকমুক্ত রাখতে ও স্বাস্থ্য সুরক্ষায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে “লালমোহন জিম ক্লাবের” উদ্বোধন করেন এমপি শাওন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ( ভোলা) তৌফিক ই-লাহি চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমদ, উপজেলা নির্বাহী অফিসার আল নোমান, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) রাসেলুর রহমান, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমনসহ আরও অনেকে।