• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

প্রান্তিক গণমানুষের আস্থা ও ভালবাসার দলের নাম বাংলাদেশ আওয়ামীলীগ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৩ জুন ২০২১  

ভোলা প্রতিনিধিঃ ভোলা-৩ আসনের সংসদ  সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রান্তিক গণমানুষের আস্থা ও ভালবাসার দলের নাম বাংলাদেশ আওয়ামীলীগ। এ দলটির হাত ধরে জাতির পিতার নের্তৃত্বে স্বাধীনতা এসেছে, আজ সেই দলটির নের্তৃত্বেই অর্থনৈতিক মুক্তি তথা সমৃদ্ধ দেশের দিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। লালমোহনে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন পরবর্তী আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

এমপি শাওন আরও বলেন, মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী এবং সাম্প্রদায়িক শক্তির মূল উৎপাটন করে শেখ হাসিনার নের্তৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ করাই বাংলাদেশ আওয়ামীলীগের মূল লক্ষ।

এর আগে দলটির প্রতিষ্ঠাবার্ষিকীর ঘোষিত কর্মসূচি অনুযায়ী, দিনের প্রথম প্রহরের সঙ্গে সঙ্গে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন করা হয়।উপজেলা আওয়ামীলীগের আয়োজনে জাতির জনকের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মোনাজাতে অংশগ্রহণ করেন তিনি। পরে যুব সমাজকে মাদকমুক্ত রাখতে ও স্বাস্থ্য সুরক্ষায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে “লালমোহন জিম ক্লাবের” উদ্বোধন করেন এমপি শাওন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ( ভোলা) তৌফিক ই-লাহি চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমদ, উপজেলা নির্বাহী অফিসার আল নোমান, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) রাসেলুর রহমান, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমনসহ আরও অনেকে।