• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

অসাধু ব্যক্তিরা সহায়তার নামে চাঁদাবাজিতে লিপ্ত হয়ে পড়েছে: হানিফ

আলোকিত ভোলা

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২০  

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, করোনাভাইরাসের কারণে কর্মহীন মানুষের অসহায়ত্বের সুযোগ নিয়ে কিছু অসাধু ব্যক্তি সহায়তার নামে চাঁদাবাজিতে লিপ্ত হয়ে পড়েছে। যারা এই অপকর্মের সাথে যুক্ত থাকবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এরই মধ্যে তিনি কুষ্টিয়ার প্রশাসনকে নির্দেশ দিয়েছেন ব্যবস্থা গ্রহণে।

আজ শনিবার সকালে তার নিজ বাসভবনে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এময় তিনি করোনা সংক্রমণ রোধে সবাইকে ঘরের বাইরে না বের হওয়ারও পরামর্শ দেন। 

হানিফ আরও বলেন, করোনার সংক্রমণ এড়াতে দেশে অঘোষিত লকডাউন চলছে। সরকারের আবেদনে সাড়া দিয়ে মানুষ ঘর থেকে বের হচ্ছে না। এতে কর্মহীন মানুষ কিছুটা দুর্ভোগে পড়তে পারে। এজন্য সরকার ওইসব মানুষের সহায়তায় সব রকম পদক্ষেপ নিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি মানুষ কেউ কষ্টে থাকতে দেবেন না। এজন্য তিনি সামর্থ্যবান মানুষদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন। বাঙালী জাতির কঠিন পরিস্থিতি মোকাবেলা করার সক্ষমতা রয়েছে। আমার বিশ্বাস, সাময়িক এই সংকট কাটিয়ে দ্রুতই ঘুরে দাঁড়াবে বাংলাদেশ।

এসময় কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য মাযহারুল আলম সুমন, জেলা ছাত্রলীগের সভাপতি ইয়াছির আরাফাত তুষার প্রমুখ উপস্থিত ছিলেন।