• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

এবার পরিবহন শ্রমিকদের খাদ্য সহায়তায় এমপি জ্যাকবের

আলোকিত ভোলা

প্রকাশিত: ১১ মে ২০২০  

ভোলা- ৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এর পক্ষ থেকে চরফ্যাশনে বিভিন্ন শ্রেণীর ছয় শতাধিক পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে ।
সোমবার সকাল ১০টায় চরফ্যাশন কেন্দ্রীয় ঈঁদগাঁহ মাঠে উপজেলার বাস শ্রমিক, ট্রাক শ্রমিক, মোটরসাইকেল, অটো বোরাক, ভাড়ায় চালিত মাইক্রোবাসসহ বিভিন্ন শ্রেণীর পরিবহন শ্রমিকদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এই সময় উপস্থিত ছিলেন, চরফ্যাশন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ প্রমুখ।
উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন সংক্ষিপ্ত বক্তব্যে উপস্থিত শ্রমিকদের উদ্দেশ্যে বলেন, সুরক্ষা ছাড়া কেউ বের হবেন না। পরিবারের সকলকে ঘরে রাখবেন। নিাপদে থাকবেন। সরকারের নির্দেশনা মেনে চলবেন। আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি আপনাদের পাশে আছে, সব সময় থাকবে।
প্রসংগত, করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে গত ২৬ মার্চ থেকে গণপরিবহন বন্ধ থাকায় তারা মানবেতর জীবনযাপন করছে। ফলে তাদের দূঃসময়ের কথা চিন্তা করে এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বিভিন্ন পরিবহন শ্রমিকদের তালিকা করে “মানুষ মানুষের জন্য” কর্মসূচীর আওতায় খাদ্য  ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। উল্লেখ্য, ইতিপূর্বে উপজেলার আনসার ভিডিপি, গ্রামপুলিশ, ইমাম-মুয়াজ্জিন, দিনমজুরসহ নিন্ম ও মধ্যভিত্ত পেশার মানুষদের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করেছেন।

এমপি জ্যাকব বলেন, আমাকে চরফ্যাশন মনপুরার সাধারণ মানুষ প্রতিপক্ষ বিএনপির জামানত বাজেয়াপ্ত করে তৃতীয় বারের মত জাতীয় সংসদে পাঠিয়েছেন তেমনি আমিও নির্বাচনী এলাকায় উন্নয়নের পাশা পাশি মানুষের দূর্দিনেও পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি।