• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

ওমরাহ প্রস্তুতি শুরু করতে যাচ্ছে সৌদি

আলোকিত ভোলা

প্রকাশিত: ৪ আগস্ট ২০২০  

মহামারি করোনাভাইরাসের মধ্যেই পবিত্র হজ সফলভাবে পরিচালনা করেছে সৌদি আরব। দেশটি এবার ওমরাহ প্রস্তুতি শুরু করতে যাচ্ছে। সৌদি গেজেটকে দেয়া এক সাক্ষাৎকারে এ তথ্য জানিয়েছেন হজ ও ওমরাহ মন্ত্রণালয়ের উপমন্ত্রী ড. হুসেইন আল-শরিফ।

ড. হুসেইন আল-শরিফ জানান, শিগগিরই ওমরাহ মৌসুমের প্রস্তুতি শুরু করবে সৌদি আরব। করোনা পরিস্থিতিতে উচ্চ মানের স্বাস্থ্য সেবা নিশ্চিত করে যেভাবে হজ আয়োজন করেছে ওমরাহর জন্য তাও ভেবে দেখা হবে।

মন্ত্রণালয় সম্প্রতি শেষ হওয়া সফল হজ আয়োজনের মূল্যয়ন ও পর্যালোচনা শুরু করবে। এরপর কোয়ারেন্টাইন, আসন ও অন্যান্য পূর্ণাঙ্গ সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন দেশটির হজ ও ওমরাহ উপমন্ত্রী।