• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

চরফ্যাশনে মাদক ব্যবসায়ী ইসমাইল আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৯ আগস্ট ২০২০  

চরফ্যাশন উপজেলার দক্ষিণ মাদ্রাজ গ্রামের অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ইসমাইল হোসেন(২৮)কে আটক করা হয়েছে। বুধবার সকালে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, চরফ্যাশন থানার উপ-পুলিশ পরিদর্শক(এস আই) নাজমুল ইসলাম ও এ এস আই মশিউর রহমানের নেতৃত্বে ফোর্স নিয়ে মঙ্গলবার রাত ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের দক্ষিণ মাদ্রাজ গ্রামের মজিদের দোকানের দক্ষিণ পাশ থেকে জামাল চৌকিদারের ছেলে ইসমাইল হোসেন(২৮)কে আটক করা হয়। তার কাছে ১৪পিচ ইয়াবা পাওয়া গেছে।

উপ-পুলিশ পরিদর্শক এস আই নাজমুল ইসলাম বলেন, ইসমাইল হোসেন একজন পেশাদার মাদক ব্যবসায়ী। বড় চালান করে চরফ্যাশনের বিভিন্ন স্থানে সরবরাহ করা করে। তাকে আটককের জন্যে একাধিকবার অভিযান চালানো হয়েছে।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি শামসুল আরেফীন বলেন, তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ ২০১৮আইনের ধারামোতাবেক মামলা রুজু করা হয়েছে। বুধবার সকালে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।