• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

চরফ্যাশনে সরকারি চালসহ ইউপি সদস্য কামাল আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ৯ মে ২০২০  

চরফ্যাশন উপজেলায় আহম্মদপুর ইউপি সদস্য মো. কামাল হোসেনের বসত ঘর থেকে পাঁচ বস্তা জেলে পূর্ণবাসনের সরকারি চাল উদ্ধার করা হয়েছে। এসময় ইউপি সদস্য মো. কামাল হোসেনকে আটক করা হয়েছে।
বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার আহাম্মদপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্যর বসত ঘর থেকে এসব চাল উদ্ধার করা হয়। চরফ্যাশন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শাহিন মাহমুদ দুলারহাট থানা পুলিশ নিয়ে এসব সরকারী চাল উদ্ধার অভিযান পরিচালনা করেন।
আটককৃত ইউপি সদস্য মো. কামাল হোসেনকে উপজেলা দুলার হাট থানা হেফাজতে রেখে শুক্রবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দুলার হাট থানার ওসি মো. ইকবাল হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, ইউপি সদস্য মো. কামাল হোসেনের বিরুদ্ধে আহম্মদপুর ইউনিয়নের ট্যাগ অফিসার বাদী হয়ে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়েরের করেছে। শুক্রবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

চরফ্যাশন উপজেলার সহকারী কমিশনার ভূমি শাহীন মাহমুদ বলেন, করোনা ভাইরাসের এই দূর্যোগ ও  মাহে রমযান মুহূর্তে একজন ইউপির সদস্যের বাসায় জেলেদের ৪০ কেজি করে ৫ বস্তা চাল পাওয়া খুবই দুঃখ জনক। আমরা চাল উদ্ধার করে ইউপির সদস্য কামালের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করছি।