• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

চাকরি দেয়ার নামে প্রতারণা, ভুয়া সেনাসদস্য গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ২২ জুলাই ২০২০  

সেনাবাহিনীতে চাকরি দেয়ার নামে প্রতারণার অভিযোগে মো. মিজানুর রহমান (২৫) নামে এক ভুয়া সেনাসদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (২১ জুলাই) রাতে হাটহাজারী উপজেলায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মিজানুর রহমান হাটহাজারী উপজেলার চন্দ্রপুর গ্রামের মোহাম্মদ মিয়ার ছেলে।

র‌্যাব জানায়, হাটহাজারী উপজেলার ফতেপুর গ্রামের যুবক বায়েজিদ হোসাইনের অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। তিনি প্রতারণার শিকার যুবকের কাছে সেনাবাহিনীর ভুয়া নিয়োগপত্র হস্তান্তরের জন্য এসেছিলেন।

র‌্যাবের চট্টগ্রাম জোনের সহকারী পরিচালক (গণমাধ্যম) এএসপি মাহমুদুল হাসান মামুন বলেন, গ্রেফতার যুবক নিজেকে সেনাসদস্য পরিচয় দিয়ে হাটহাজারীর ওই যুবককে সেনাবাহিনীতে চাকরি দেয়ার কথা বলে দেড় লাখ টাকা নেন। পরে আরও ১ লাখ টাকা দেয়ার কথা ছিল। মঙ্গলবার রাতে সেনাবাহিনীতে যোগদানের নিয়োগপত্র নেয়ার জন্য বায়েজিদকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেটে আসতে বলেন মিজানুর। খবর পেয়ে সেখানে গিয়ে তাকে আটক করে র‌্যাব।

এ সময় তার কাছ থেকে একটি ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি ও ভুয়া নিয়োগপত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় হাটহাজারী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।