• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

টেকনাফ থেকে অভিনব কায়দায় ইয়াবা বহনকারী ৮ সদস্যের চক্র আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২০  

কক্সবাজারের টেকনাফ থেকে বাসে করে অভিনব উপায়ে ইয়াবা বহন করা এক চক্রকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-১০)। পেটের মধ্যে ও গোপনাঙ্গে ইয়াবা নিয়ে আসা এই চক্রের নারীসহ ৮ জন সদস্যকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন: বাচ্চু শেখ (২৪), মালা বেগম (৩৩), লিপি বেগম (৩৭), খাদিজা বেগম (৫৮), বিল্লাল হোসেন (৩৩), রিয়াজুল ইসলাম (৩১), শামীম (৩৬) ও জহিরুল ইসলাম (৪৮)।

গতকাল শনিবার (২২ ফেব্রুয়ারি) রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১০ এর অধিনায়ক অ্যাডিশনাল ডিআইজি মো. কাইমুজ্জামান খান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান শুক্রবার (২১ ফেব্রুয়ারি) দিনগত রাত ৩টায় নারায়ণগঞ্জের মদনপুর বাস স্টপেজ এলাকায়  টেকনাফ থেকে অভিনব কায়দায় ইয়াবা নিয়ে আসা চক্রের চারজনকে আটক করে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জের বিভিন্ন জায়গা থেকে আরও চার জনকে আটক করা হয়। এসময় তাদের পেট ও গোপনাঙ্গ থেকে মোট ১৫ হাজার ৮০ পিস ইয়াবা ও পাঁচটি মোবাইল ফোন জব্দ করা হয়।

কাইমুজ্জামান খান বলেন,  প্রাথমিক তথ্যের ভিত্তিতে আমরা যখন ৪ জনকে  আটক করি তাদের তল্লাশি করে কোনো ইয়াবা আমরা পাইনি। পরে আমরা তাদেরকে হাসপাতালে নিয়ে এক্স-রে করার পরে পেটে এবং গোপনাঙ্গে প্রচুর মাদকদ্রব্যের অস্তিত্ব পাওয়া যায়। আটক ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। এদের অনেকের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তারা দীর্ঘদিন ধরে অভিনব কায়দায় পেটের ভেতর এবং গোপনাঙ্গে ইয়াবা ঢুকিয়ে কক্সবাজারের টেকনাফ থেকে বাসে করে ঢাকায় নিয়ে আসতো। আমরা এই চক্রের মূল হোতাদের খোঁজার চেষ্টা করছি।