• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

নিউ জার্সিতে বন্দুকযুদ্ধে পুলিশসহ নিহত ৬

আলোকিত ভোলা

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৯  

যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে বন্দুকযুদ্ধে এক পুলিশ ও তিন বেসামরিক নাগরিকসহ অন্তত ছয়জন নিহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়েছেন আরও দুই পুলিশ কর্মকর্তা।

স্থানীয় সময় মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকেলে জার্সি সিটিতে এ ঘটনা ঘটে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানায়, একটি হত্যা মামলার তদন্ত করছিলেন ৩৯ বছর বয়সী পুলিশ কর্মকর্তা জোসেফ সিলস। এদিন দুই সন্দেহভাজনের দিকে এগিয়ে যেতেই একজন জোসেফের মাথায় গুলি করে হত্যা করেন ও দু’জনই একটি গাড়িতে করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

কিন্তু কিছুদূর গিয়ে বাধার মুখে পড়ে একটি দোকানের মধ্যে আশ্রয় নেন দুই অভিযুক্ত। সেখানে পুলিশের সঙ্গে দীর্ঘসময় বন্দুকযুদ্ধ হয় তাদের। এতে দুই অভিযুক্ত ও তিন সাধারণ মানুষ প্রাণ হারান। এসময় এক পুলিশের হাতে ও আরেকজনের গায়েও গুলি লাগে। তাদের হাসপাতালে নেওয়া হয়েছে।

ঘটনাস্থলে সোয়াত, প্যারামেডিকসহ বিস্ফোরক বিশেষজ্ঞরা উপস্থিত হয়েছেন। বন্দুকযুদ্ধের পর কয়েক ঘণ্টা আশপাশের সব স্কুল-কলেজ অবরুদ্ধ করে রাখা হয়। নিরাপত্তার খাতিরে এসময় কোনো শিক্ষক-শিক্ষার্থী বা সাধারণ মানুষকে বের হতে দেওয়া হয়নি।