• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বিজয়ের ৫০ বছরে ক্রীড়াঙ্গনও আধুনিকায়ন হচ্ছে

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২০  

যুব ও ক্রীড়ামন্ত্রণালয় প্রতিমন্ত্রী মো.জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, আওয়ামীলীগ সরকারের আমলে প্রত্যেক সেক্টরে উন্নয়নের পাশাপাশি বিজয়ের ৫০বছরে ক্রীড়াঙ্গনেও ব্যাপক উন্নয়ন হয়েছে। বৃস্পতিবার (১৭ডিসেম্বর) মুজিবশতবর্ষ উপলক্ষে আন্তঃ ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট- ২০২০ অনূর্র্ধ্ব-১৭ এবং কলেজ ক্রিকেট টুনামেন্ট উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা তিনি এসব কথা বলেন।

শেখ রাসেল মিনি স্টেডিয়াম ও চরফ্যাশন সরকারি টিবি মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই খেলা উদ্বোধন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি জাহিদ আহসান রাসেল বলেন, চরফ্যাশন এসে ক্রীড়াঙ্গন, জ্যাকব টাওয়ার, শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক, পানির ফোয়ারা, ফ্যাশন স্কয়ার, মেঘনার পাড়ে প্রশান্তি পার্ক ও রাস্তা-ঘাটসহ যে উন্নয়ন দেখেছি তা আমি সত্যিকারে মুগ্ধ হয়েছি। ওই সময় অনুষ্ঠানের সভাপতি বক্তৃতা যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, যার জম্ম না হলে বাংলাদেশের নামকরণ হতো না আজ সেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মিত ভাস্কার্য ভাঙচুর করছে। বঙ্গবন্ধুর সৈনিকেরা বেঁচে থাকতে তা মেনে নিবেনা। ওই সময় অন্যান্যদের মধ্যে যুব ক্রীড়া মন্ত্রণালয় সচিব আকতার হোসেন, ক্রীড়া পরিষদ সচিব মাসুদ করিম, ক্রীড়া পরিষদের কর্মকর্তা নাজিম উদ্দিন চৌধুরি, বিসিবি কর্মকর্তা মো. সুজন, জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক, পুলিশ সুপার সরকার কায়ছার আহমেদ, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদনি আখন,  উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, সাংগঠনিক সম্পাদক মো. মোরশেদসহ কয়েক হাজার নেতা কমীরা উপস্থিত ছিলেন।

এতে ১৬টি ফুটবল এবং ৮টি ক্রিকেট দল এই খেলা অংশ গ্রহণ করছেন বলে উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন জানিয়েছেন। তিনি বলেন, মাঠটি সিসি ক্যামেরার আওয়তায় আনা হয়েছে। চরফ্যাশন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আহম্মেদ ফুয়াদ বলেন, এই খেলা চ্যাম্পিয়ান দল পাবে ১লাখ, রানার-আপ ৫০হাজার এবং সেমিফাইনাল প্রত্যেক দল পাবে ২৫ হাজার টাকা করে পাবে।