• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বোরহানউদ্দিন সরকারি জমিতে অবৈধ দখলদার উচ্ছেদ অভিযান

আলোকিত ভোলা

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২০  

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ ভোলা বোরহানউদ্দিন উপজেলার দৈউলা তালুকদারহাট বাজারে উপজেলা কৃষি সম্প্রসারণের সরকারি জমিতে অবৈধ ভাবে ঘর উত্তোলন করে দীর্ঘ দিন ব্যবসায় প্রতিষ্ঠান করছেন একই এলাকার সুমন। ওই অবৈধ দখলদার উচ্ছেদ করেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো: বশির গাজী। বুধবার দুপুর ১২টায় বোরহানউদ্দিন থানা পুলিশের সহযোগিতায় এবং উপজেলা কৃষি কর্মকর্তা ওমর ফারুকের উপস্থিতিতে এ অভিযান পরিচালনা করা হয়।
বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো: বশির গাজী সত্যতা স্বীকার করে বলেন, উপজেলার দৈউলা তালুকদারহাট বাজারে উপজেলা কৃষি সম্প্রসারণের সরকারি জমিতে অবৈধ ভাবে ঘর উত্তোলন করে দীর্ঘ দিন ব্যবসায় প্রতিষ্ঠান করছেন একই এলাকার সুমন। এ তথ্য পেয়ে উপজেলা কৃষি কর্মকর্তা ও থানা পুলিশের সহযোগিতায় সরকারি জমি উদ্ধার করতে ওই অবৈধ ঘরগুলো উচ্ছেদ করা হয়। তিনি আরোও বলেন, অবৈধ ভাবে খাল ভরাট ও সরকারি জমি দখলকারীদের উচ্ছেদ করতে তার অভিযান অব্যাহত থাকবে।