• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বোরহানউদ্দিনে ১১৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ১০ মার্চ ২০২০  

ভোলা বোরহানউদ্দিন উপজেলায় বোরহানগঞ্জ এলাকার আ: রবের ঘর হতে ১১৫ পিচ ইয়াবা সহ ৫ জনকে আটক করেছে থানা পুলিশ। গতকাল সোমবার দিবাগত রাত অনুমান ১১.৫ মিনিটের দিকে তাদেরকে আটক করা হয়।
থানা সূত্রে জানা যায়, বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ এর তত্ত্বাবধানে এসআই মো. বেলাল হোসেন, এস.আই সফিকুল ও লিটন সহ সংঙ্গীয় ফোর্সদের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে সোমবার ০৯/০৩/২০২০ তারিখ দিবাগত রাত্র ১১.০৫ ঘটিকার সময় ১১৫ পিচ ইয়াবা সহ ৫ জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন, মোঃ আঃ রব ওরপে রবু মুন্সি (৪৫) পিতা- মোঃ হাবিবুর রহমান মুন্সি, সাং- পক্ষিয়া ০৭নং ওয়ার্ড, মোঃ কাজল গদা ওরপে ফরাজী (৪০) পিতা- মোঃ শাহাজল হক, সাং- পক্ষিয়া ০৪নং ওয়ার্ড, উভয় থানা- বোরহানউদ্দিন, শ্রী বিপুল দাস ওরপে বিজয় (৩৫) পিতা- মৃত কাজল দাস, সাং- পৌরসভা ০৬নং ওয়ার্ড, থানা- লালমোহন, বাবুল হাজি (৪৫) পিতা- মৃত খোরশেদ আলম, মোঃ মহাসিন মুন্সি (২২) পিতা- মোঃ আঃ রব ওরপে রবু মুন্সি, উভয় সাং- পক্ষিয়া ০৭নং ওয়ার্ড, থানা- বোরহানউদ্দিন। যার বোরহানউদ্দিন থানার মামলা নং-১০, তারিখ-১০-০৩-২০২০ইং, ধারা- মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ সনের ৩৬ (১) এর সারনী ১০(ক)/৪১ রুজু হয়।

এ ব্যাপারে বোরহানউদ্দিন থানার অফিসার ইন-চার্জ ম. এনামুল হক জানান, মাদকের বিরুদ্ধে অব্যাহত অভিযানে ৫ মাদক ব্যবসায়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়। মাদক সহ যে কোন অপরাধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।