• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

ভোলায় ২ পৌর মেয়র ও কাউন্সিলরদের শপথগ্রহণ অনুষ্ঠিত

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৪ মার্চ ২০২১  

 

ভোলা প্রতিনিধিঃ
ভোলায় দুই পৌর সভার মেয়র ও কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলররা শপথ গ্রহণ করেছেন।

বুধবার(২৪ মার্চ) বেলা ১১ টায় ভোলা জেলা প্রশাসক এর সম্মেলন কক্ষে বরিশাল  বিভাগীয় কমিশনার মো: সাইফুদ্দিন বাদল তাদের শপথবাক্য পাঠ করান। মেয়র হিসাবে  ভোলা পৌর সভার মেয়র মো: মনিরুজ্জামান মনির ৩য় মেয়াদে ও চরফ্যাশন পৌর সভার মেয়র মো. মোরশেদ প্রথম বারের মতো আওয়ামীলীগের সমর্থিত মেয়র হিসাবে নির্বাচিত হয়ে শপথ গ্রহণ করেছেন। পৌরসভা নির্বাচনের পঞ্চম ধাপে গত ২৮ ফেব্রুয়ারী  ভোলা ও চরফ্যাশন পৌর সভায়  ভোট গ্রহন  অনুষ্ঠিত হয়।

শপথ গ্রহন অনুষ্ঠানে বরিশাল  বিভাগীয় কমিশনার মো: সাইফুদ্দিন বাদল বলেন, জনগনের ভোটের রায় নিয়ে আপনারা নির্বাচিত হয়েছেন। তাই জনগনকে সর্বোচ্চ সেবাদানের জন্য নবনির্বাচিত জন প্রতিনিধিদের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, ৩০ লাখ শহীদের বিনিময় আমরা একটি স্বাধীন পেয়েছে। এই স্বাধীন দেশকে এগিয়ে নিতে হলে জনপ্রতিনিধিদের সমর্থন লাগবে। জনপ্রতিনিধিদের সমর্থন ছাড়া  দেশ এগিয়ে যেতে পারবেনা।আপনার নির্বাচিত হয়েছেন জনগনের ভোটের রায়ে। এখন দায়িত্ব পালনের সময় আপনারা মানুষের সেই আস্থার প্রতিফলন ঘটাবেন।

বর্তমান সরকার স্থানীয় সরকারকে অনেক গুরুত্ব দিয়ে আসছে। আপনারা সৎ ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করলে সাধারণ মানুষ আবারও সেবা গ্রহনে বিশ্বস্ততা ফিরে পাবে। এসময় সকল জনপ্রতিনিধিদের মাদক,ইভটিজিং মুক্ত পৌর সভা গঠন করার আহবান জানন।

শপথ গ্রহণ অনুষ্ঠানে জেলা প্রশাসক নবাগত জেলা প্রশাসক মো: তৌফিক-ই-লাহী চৌধুরী সভাপত্বিতে উপস্থিত ছিলেন- পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার,অতিরিক্ত জেলা প্রশাসক সুজিত হাওলাদার,স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মামুন আল ফারুক,ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মিজানুর রহমান সহ দুই পৌর সভার ২৬ জন জনপ্রতিনিধি ।

শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে ভোলা পৌর সভার মেয়র মো: মনিরুজ্জামান মনির শুভেচ্ছা বক্তব্যে বলেন, ভোলা পৌর সভাকে কে নাগরিক সুবিধা বাড়িয়ে ভোলা পৌর সভাবে একটি মডেল ও ডিজিটাল পৌর সভা হিসাবে গড়ে তোলা হবে। পাশাপাশি মাদক ও ইভটিজিং মুক্ত পৌর সভা গড়ে তোলা হবে।

চরফ্যাশন পৌর সভার মেয়র মো. মোরশেদ শুভেচ্ছা বক্তব্যে বলেন, ভোটের সময় জনগনের কাছে আমরা যেই অঙ্গিকার করেছি এই শপথ বাক্য পাঠের মধ্যে দিয়ে আমরা চেষ্টা করবো সেই অঙ্গিকার বাস্তবায়ন করার। সেই সাথে কোন ধরনের সন্ত্রাসী ও মাদককারবারীদের আমারা প্রশ্রয় দিবোনা বলে জানান।