• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

মনপুরায় যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৯  


মনপুরায় উপজেলা যুবলীগের উদ্যোগে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী ১৩নভেম্বর পালিত হয়েছে।
ঘূর্ণীঝড় ‘বুলবুল’ এর কারণে ১১ নভেম্বর পরিবর্তে ১৩ নভেম্বর এই  প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।
প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে বেলা ১১ টায় প্রথমে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজলুল হক মনি প্রতিকৃতিতে শ্রদ্ধাজ্ঞাপন ও কেক কাটার মধ্য দিয়ে দিবসটি পালনের কর্মসূচী শুরু হয়। পরে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে এক বিশাল র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয় সামনে এসে শেষ হয়। র‌্যালী শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের সভাপতি মোঃ জাকির হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি মিসেস শেলিনা আকতার চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আ’লীগ সাধারণ সম্পাদক এ.কে এম শাহজাহান, সিনিয়র সহসভাপতি শাহরিয়ার চৌধুরী দ্বিপক। আমন্ত্রীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা যুবলীগ সভাপতি তৈয়বুর রহমান ফারুক।
প্রতিষ্ঠাবার্ষিকীতে বক্তারা বলেন সকল বেধাবেধ ভুলে গিয়ে দলকে সাংগঠনিকভাবে শক্তিশালী করে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্যাহ আল ইসলাম জ্যাকবের হাতকে শক্তিশালী করার জন্য মাঠ পর্যায়ের সকল নেতাকর্মীকে সুসংগঠিত করার জন্য উদাত্ত আহব্বান জানান।
এসময় উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, ৪টি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সম্পাদক বৃন্দ, উপজেলা যুবলীগ নেতৃবৃন্দ ৪টি ইউনিয়ন যুবলীগ সভাপতি সম্পাদক, ৩৬টি ওয়ার্ড যুবলীগ সভাপতি সম্পাদকসহ স্বেচ্ছাসেবকলীগ, শ্রমীকলীগ, মৎস্যজীজিবীলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।