• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

মনপুরায় শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

আলোকিত ভোলা

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২১  

ভোলা প্রতিনিধিঃ

করোনার  প্রভাবে বিশ্বের প্রভাবশালী ধনী রাষ্ট্রগুলোর অর্থনীতি যখন নিম্নগামী সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নের্তৃত্বে করোনার মধ্যে বাংলাদেশ দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। দেশ এগিয়ে যাচ্ছে এটা একটা জোটের (বিএনপি-জামায়াত) সহ্য হয়না তারা ভেতরে ভেতরে দেশ ও বঙ্গবন্ধুকে নিয়ে ষড়যন্ত্র করছে। ওই জোটের উদ্দেশ্যে বলতে চাই বাংলাদেশ ও বঙ্গবন্ধু এক সুতায় গাঁথা।

বুধবার সকাল ১০ টায় নবনির্মিত আধুনিক ৪ তলা ডাকবাংলো ভবন উদ্বোধন ও হলরুমে উপজেলা আ’লীগের নের্তৃবৃন্ধের সাথে মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এম.পি।

এছাড়াও এম.পি জ্যাকব ১নং মনপুরা, হাজিরহাট, উত্তর সাকুচিয়া ও দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে ২ হাজার দুঃস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরন করেন। এদিকে দুপুর ১১ টায় আ’লীগের বর্ষীয়ান নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান মরহুম নুর হাফেজ মিয়ার কবর জেয়ারত করেন। পরে দুপুর সাড়ে ১২ টায় দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে মনপুরা দখিনা হাওয়া সী-বিচ পরিদর্শন করেন এম.পি জ্যাকব।

এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, আ’লীগ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া, আ’লীগের সাবেক সম্পাদক একেএম শাহজাহান মিয়া, আ’লীগ সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দীপক, আ’লীগের যুগ্ন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল, ইউপি চেয়ারম্যান আমানত উল্লা আলমগীর, ইউএনও মোঃ শামীম মিঞা, ওসি সাখাওয়াত হোসেন, আ’লীগ যুগ্ন সম্পাদক মোশারেফ হোসেন মজনু ফরাজী, আ’লীগ সাংগঠনিক সম্পাদক বায়জিদ কামাল, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আবুল কাশেম মাতাব্বর, যুবলীগ সম্পাদক মনিরুজ্জামান মনির, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নিজাম উদ্দিন মিয়া, সম্পাদক গিয়াস উদ্দিন আযম, ছাত্রলীগ সভাপতি শামসুদ্দিন সাগর,সম্পাদক সুমন ফরাজীসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।