• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

রুক্মিণীর সিঁদুর পরা ছবি দেখে যা বললেন দেব

আলোকিত ভোলা

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২০  

 

শিবু আর রুমি। খোলা ছাদে নাচছেন। আসলে এই ‘শিবু’ হলেন আবির মুখোপাধ্যায় আর ‘রুমি’ রুক্মিণী। তার নতুন নায়কের জন্য সিঁদুর পরেছেন!

এই সিঁদুর পরা লুক দেখে কী বললেন দেব?

দেব বলেছে- আমায় খুব সুন্দর লাগছে, লজ্জা লজ্জা গলায় বললেন রুক্মিণী।
নিজেকে ভাঙছেন অভিনেত্রী রুক্মিণী। আবির-রুক্মিণীর নতুন ছবি ‘সুইৎজারল্যান্ড’ আসছে এই এই গ্রীষ্মে। পরিচালক শৌভিক কুণ্ডু। আর সেই ছবিরই ফার্স্টলুকে তোলপাড় টলিপাড়া।

আবির স্বাচ্ছন্দে নেচেছেন এই ছবির জন্য। আর রুক্মিণীর পারফরমেন্স নিয়েও তিনি যারপরনায় আপ্লুত!

‘‘রুক্মিণী নিজের হোমওয়ার্ক করে ফ্লোরে আসে। ওর হাতে স্ক্রিপ্ট আর রাইটিং প্যাড। ফটোশুটেই মনে হয়েছিল ও বেশ প্রস্তুত!’’ এর আগে সংবাদমাধ্যমে বলেছেন আবির।

দিন-রাত শুটিং চলছে ‘সুইৎজারল্যান্ড’ -এর। তা-ও আবার খোলা ছাদে।

‘‘ঠান্ডায় কাঁপতে কাঁপতে রাতে শুট করছি আমরা। সারা রাত শিশির পড়ছে। দিন-রাতের এই পরিশ্রমে পুরো টিম সহযোগিতা করছে। এই প্রোডাকশন ইউনিট খুব-ই ভাল’’, বললেন রুক্মিণী। 
জিতের প্রযোজনা সংস্থা থেকেই প্রযোজিত হতে চলেছে রুক্মিণী-আবির জুটির এই ছবি।

কী প্রতিক্রিয়া জিতের? রুক্মিণী বলছেন, ‘‘সেটা জিৎকেই জিজ্ঞেস করলে ভাল হয়। তবে জিতের প্রোডাকশন টিম খুবই এক্সাইটেড।’’

আবিরকে কেমন লাগল? প্রশ্নটা করতেই উত্তেজিত রুক্মিণী, ‘‘আবির খুব সাহায্য করেছে আমায়। ও জানে আমি নতুন। আমার অসুবিধাগুলো ঠিক কী? সেটা বুঝে ও আমাকে কমফর্টেবল করেছে। যাতে আমি সহজে অভিনয়টা করতে পারি।’’

এই শীতে জমে গেছে আবির-রুক্মিণীর কেমিস্ট্রি, যা গরমে উষ্ণতা ছড়াবে।