• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

শেখ হাসিনার নেতাকর্মীরা সকল দূর্যোগে জনগণের পাশে -এমপি জ্যাকব

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৮ মে ২০২০  

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, সকল দূর্যোগে জননেত্রী শেখ হাসিনার অকুতোভয় নেতাকর্মীরাই মানুষের পাশে থাকে। ঘূর্ণিঝড় আম্পান ও করোনা মহামারি দূর্যোগে বিশ্বের অন্যান্য দেশের তুলনায় স্বল্প সময়ের মধ্যে প্রধানমন্ত্রীর সময়োপযোগী পদক্ষেপের কারণে দূর্যোগ মোকাবেলা করা সম্ভব হয়েছে। বাংলাদেশের অবস্থা উত্তোরণের দিকে। উন্নয়নের চাকা সচল রাখতে স্বাস্থ্যবিধি মেনে রবিবার থেকে সীমিতভাবে দোকানপাট গণপরিবহন ও নৌ-যান, উড়োজাহাজ চালুর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

তিনি বৃহম্পতিবার সকালে চরফ্যাশনের চরমানিকায় ঘূর্ণিঝড়ে নিহত সিদ্দিক ফকির পরিবারবর্গের হাতে আর্থিক সহায়তা তুলে দেয়ার সময় একথা বলেন। উপজেলার ২১টি ইউনিয়নে  শারীরিক দূরত্ব বজায় রেখে সু-শৃঙ্খলভাবে পবিত্র ঈদুল ফিতরে হতদরিদ্র ৬ হাজার মানুষকে ঈদ উপহার তুলে দেন।

এসময়ে তিনি তার নির্বাচনী এলাকার অসহায় দরিদ্র মানুষের সার্বিক খোঁজ খবর নেন। তিনি বলেন, করোনা বিস্তার ও সংক্রমণরোধে সরকারের স্বাস্থ্য ও সকল নির্দেশনা মেনে মহামারি করোনা মহামারি করোনা ভাইরাসকে ভয় না করে মনবল দিয়ে জয় করতে হবে। এছাড়াও চরফ্যাশনে ঘূর্ণিঝড় আম্পানে নিহত এওয়াজপুরের ইয়ানুর বেগমের পরিবারবর্গকে আার্থিক অনুদান তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনায়েত উল্লাহ সবুজ ও এসএম মোরশেদ, অধ্যক্ষ আহাম্মদ উল্লাহ প্রমূখ উপস্থিত ছিলেন।